| |

চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের যাকাত সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ 12:44 pm | May 23, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে ২০১৮-১৯ অর্থ বছরের যাকাতের অর্থে দারিদ্র বিমোচন কর্মসুচীর আওতায় যাকাত সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ মে বুধবার সকাল ১১ টার সময় ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ শাখা এ আয়োজন করে।

ইসলামিক ফাউন্ডেশন, চাঁপাইনবাবগঞ্জ জেলার উপ-পরিচালক আবুল কালামের সভাপতিত্বে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত যাকাত সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যাকাত সামগ্রী বিতরণ করেন এজেডএম নুরুল হক, জেলা প্রশাসক ও সভাপতি জেলা যাকাত কমিটি।

গৌরীপুরে পোল্ট্রি ও ফিস ফিডের দোকানে জরিমানা

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একেএম তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও মোঃ আলমগীর হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার, চাঁপাইনবাবগঞ্জ।

যাকাত প্রদাণ অনুষ্ঠানে ২ জনকে হুইল চেয়ার, ৩৭ জন দুস্থ মহিলাকে সেলাই মেশিন, ২৭ জন দরিদ্র মেধাবী ছাত্রকে বৃত্তি প্রদাণ, ২৪ জন ক্ষুদ্র ব্যবসায়ীকে অর্থ সাহায্য এবং ১৬ জনকে চিকিৎসা সহায়তা প্রদাণ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares