| |

বিরামপুরের কাটলায় আন্তঃসম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 12:33 pm | May 23, 2019

মোহাম্মদ জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ; দিনাজপুরের বিরামপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচিতে অতিদরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণের লক্ষ্যে বুধবার স্থানীয় প্রশাসনের সাথে জনগণের আন্তঃসম্পর্ক উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২২মে) উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদের হলরুমে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো এনজিও’র আয়োজনে সভায় বক্তারা বয়স্ক, বিধবা প্রতিবন্ধি, ভিজিডি ভাতাসহ অতিদরিদ্র কর্মসূচির কার্ডের বরাদ্দ বৃদ্ধি এবং স্বজনপ্রীতি ও দলীয় প্রভাব থেকে দূরে থাকার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।
http://dainiksomoysangbad24.com/archives/63532
এসময় কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সমাজ সেবা সুপার ভাইজার আলেমা খাতুন, ইউ,পি সদস্য আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, এমাজ উদ্দিন, খলিলুর রহমান, রাহেলা বেগম, সচিব ইলিয়াস আলী, পল্লীশ্রী ইভিপিআরএ প্রকল্পের সিডিএস সোহেল রানা, সুবাস হাঁসদা, আরিফুল ইসলাম, অজয় কুমার রায়, এবং সিভিএ ও এপেক্স বডির সদস্যবৃন্দ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares