| | শনিবার, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

নবাবগঞ্জে সাবেক এমপি মরহুম মোস্তাফিজুর রহমান স্মরণে দোয়া, ইফতার মাহফিল

প্রকাশিতঃ ১২:২১ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

 বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় সাবেক এমপি মরহুম মোস্তাফিজুর রহমান (ফিজু) স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২২মে) উপজেলার ভাদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ভাদুরিয়া স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জহুরুল ইসলাম রাজার সভাপতিত্বে, স্মরণসভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মরহুম মোস্তাফিজুর রহমানের সুযোগ্য সন্তান দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি।
http://dainiksomoysangbad24.com/archives/63517
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অমির হোসেন, সাদেকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, হাফিজুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম,যুবলীগের যুগ্ন আহবায়ক দিলীপ কুমার ঘোষ, সামছুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাশার সবুজ, যুগ্ম আহ্বায়ক সাজেদুর রহমান রানা, মোজাম্মেল হক, ছাত্রলীগের সভাপতি শাহিনুর ইসলাম সবুজ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক খাদেমুল বাশার প্রিন্স, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল বাদশা, সাধারণ সম্পাদক সাব্বির রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares