| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

বান্দরবানে আওয়ামীলীগ নেতা কে অপহরণ: অভিযোগের তীর জেএসএস এর দিকে

প্রকাশিতঃ ১২:১৭ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

সুজন ভট্টাচার্য্য বান্দরবান  : বান্দরবানে এবার  সাবেক পৌর কাউন্সিলর আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মার্মাকে  অপহরণ করেছে সন্ত্রাসীরা।

জানা যায় ২২ মে বুধবার রাত ৯টার দিকে চড়ুই পাড়ার উজিমুখ পাড়া  থেকে একদল সশস্ত্র সন্ত্রাসী  তাকে অপহরণ  করে। সে বান্দরবান পৌর আওমী লীগের সহ-সভাপতি। পুলিশ জানায়, রাত ৯টার দিকে বালাঘাটা এলাকার চড়ুইপাড়ার উজিমুখ পাড়ায় তার খামার বাড়ি থেকে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী তাকে অপহরণ করে নিয়ে যায়। এর প্রতিবাদে রাত সাড়ে ১০ টায় শহরে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ। পরে প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সম্প্রীতির বান্দরবানে অশান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির জন্য  জেএসএস এর সন্ত্রাসীরা একের পর এক আওয়ামী লীগ নেতাকে হত্যা ও অপহরণ করছে। তাই সমাবেশ থেকে আগামীকালের মধ্যে চ থোয়াই মং মারমা কে উদ্ধারের আল্টিমেটাম সহ ঘটনায় জড়িত  সকল সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানানো হয়।  অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

কক্সবাজারে ১৮ লাখ তিনশত মেট্রিক টন লবণ উৎপাদনের রেকর্ড

বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, আওয়ামী লীগের এক নেতাকে অপহরণ করা হয়েছে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।বান্দরবান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান,চ থোয়াই মং কে উদ্ধারে অভিযান শুরু হয়ে গেছে।
প্রসঙ্গত, গত কয়েকদিন পূর্বে কুহালং ইউনিয়নেরর ৮ নং রাবার বাগান এলাকায় সশস্ত্র একটি সন্ত্রাসী গ্রুপ ঘরে প্রবেশ করে আওয়ামী লীগ নেতাকে না পেয়ে তার ছোট ভাইকে অপহরণের পর  গুলি করে হত্যা করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares