| |

নাগরপুরে বোরো ধান সংগ্রহের কার্যক্রম উদ্বোধন

প্রকাশিতঃ 11:32 pm | May 22, 2019

ষ্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের নাগরপুরে সরকারিভাবে কৃষকদের কাছ থেকে ন্যায্য মূল্যে বোরো ধান সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার (২ মে) দুপুরে উপজেলা খাদ্যগুদামে এ কর্মসূচীর উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু।

উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের এ কর্মসূচীর আয়োজন করেন। নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ ( নাগরপুর- দেলদুয়ার) সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এসময় তিনি উপস্থিত কৃষকদের আশ্বস্ত করে বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। তাই আপনাদের দুশ্চিন্তার কোন কারন নেই। আজ থেকে আপনারা এখানে ১০৪০ টাকা মন দরে আপনাদের ধান বিক্রি করতে পারবেন। কৃষকরা যাতে ক্ষতিগ্রস্থ না হয় এজন্য সরকার বদ্ধ পরিকর।

হালুয়াঘাটে নেশাগ্রস্থ পুত্রের আঘাতে পিতা খুন

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছামাদ দুলাল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এনএম রফিকুল আলম, ভারপ্রাপ্ত কর্মকর্তা নাগরপুর খাদ্য গুদাম মো. আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা , কৃষি কর্মকর্তা বি এম রাশেদুল আলম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের কৃষক উপস্থিত ছিলেন। এ বছর নাগরপুর উপজেলায় প্রান্তিক কৃষকদের অগ্রাধিকার দিয়ে সরকারি ভাবে ৪৯২ মে:টন সংগ্রহ করা হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares