| |

হালুয়াঘাটে যুবদলের দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ 8:06 pm | May 22, 2019

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট  : ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা যুবদলের উদ্যোগে গতকাল বুধবার অপরাহ্নে পৌর শহরের জামিয়া তাওহীদিয়া বড়বন মাদ্রাসা চত্বরে উপজেলা যুবদলের আহবায়ক সাজ্জাদ হোসেন খান হীরা’র সভাপতিত্বে গণতন্ত্রের আপসহীন নেত্রী,বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও নিঃশর্ত কারামুক্তি এবং দেশনায়ক তারেক রহমানের উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের লক্ষ্যে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক ও দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক নাদিম আহম্মেদ,বদরুদ্দুজা ইমন প্রমূখ।
এ ছাড়াও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন সরকার, উপজেলা ছাত্র দলের আহবায়ক সুমন আহম্মেদসহ উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন যুবদলের আহবায়ক কমিটির সদস্য কামরুজ্জামান কামরুল।

হালুয়াঘাটে নেশাগ্রস্থ পুত্রের আঘাতে পিতা খুন

এ সময় বক্তাগণ বক্তব্যে বলেন, সারাদেশে বিএনপি নেতা কর্মীদের নামে যে ভাবে গায়েবী মামলা প্রদান করে বিএনপির নেতৃবৃন্ধদেরকে হয়রানি করা হচ্ছে তা থেকে মুক্তি লাভের জন্য সকলকে ঐক্যবন্ধ ভাবে কাজ করতে হবে। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণের আহবান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares