| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে নেশাগ্রস্থ পুত্রের আঘাতে পিতা খুন

প্রকাশিতঃ ৬:২৬ অপরাহ্ণ | মে ২২, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে মাদকাসক্ত পুত্রের আঘাতে এক পিতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, হালুয়াঘাট উপজেলার স্বদেশী ইউনিয়নের বাউসী গ্রামের মৃত সুরেশ চন্দ্র সরকারের পুত্র সুনীল চন্দ্র সরকার (৮৫)কে তার ওরসজাত মাদকাসক্ত পুত্র রতন চন্দ্র সরকার গত ১৯ মে রাত আনুমানিক আট ঘটিকায় নিজ বাড়িতে নেশার টাকার জন্য পিতা পুত্রের কথাকাটাকাটির এক পর্যায়ে পুত্র রতন সরকার দা দিয়ে পিতার বুকে আঘাত করে।

এ সময় আহত সুনীলকে স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নওগাঁয় নকল ও ক্ষতিকর কোমল পানীয় উদ্ধার, গ্রেফতার ৬

ঘটনার প্রায় তিন দিন পর ২১মে দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় আহত সুনীল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় নিহতের বড় ছেলে সুধন চন্দ্র সরকার বাদী হয়ে হালুয়াঘাট থানায় ছোট ভাই রতন চন্দ্র সরকারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম বলেন, তিনি ঘটনাটি অবগত রয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় হত্যা মামলা রুজু হয়েছে বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares