| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

কালিগঞ্জে ৪০ মন বিষাক্ত আম জব্দ, ৫ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিতঃ ১২:১০ অপরাহ্ণ | মে ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : কার্বাইড জাতীয় পদার্থ দিয়ে পাকিয়ে বাজারজাত করার প্রাক্কালে ৪০ মণ আম জব্দ করে নষ্ট করা হয়েছে। মঙ্গলবার বিকেল চারটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা বাজারে এা ঘটনা ঘটে। এ সময় পাঁচ ব্যবসায়ীর প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা ফজলুল হক মণি জানান, কার্বাইড বা বিষাক্ত পদার্থ দিয়ে পাকানো কাঁচা আম ঢাকার পাঠানোর জন্য ট্রাকে তোলা হচ্ছে এমন খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীনের নেতৃত্বে র‌্যাব ও কৃষি কর্মকর্তারা নলতা বাজারের বিদ্যুৎ ও মিজানের গুদামে অভিযান চালান।

নওগাঁর আম বাগানগুলোতে পুলিশী টহল জোড়দার

এ সময় দু’ ট্রাক ভর্তি খাওয়ার অনুপযোগী আমসহ ৪০ মণ আম জব্দ করা হয়। ওই আম দ্রুত নলতা আহছানিয়া মিশন ডিগ্রী কলেজের পাশের ডোবায় নিয়ে ট্রাকের চাকায় পিষ্ট করে নষ্ট করা হয়। প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয় আমের মালিক হিজলা গ্রামের মোঃ বিদ্যুৎ, বেজোরাটির মিজানুর রহমান, পূর্ব নলতার সাইফুল, কাশেমপুরের আফছার ও আব্দুর রশিদের।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares