| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ঈশ্বরগঞ্জ উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ণ | মে ২১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলাকে ভিক্ষুক মুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রমের আওতায় সর্বশেষ উপজেলার ২৯ জন ভিক্ষুকদের মাঝে ১শ ৭৪ টি মুরগি বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন ঈশ্বরগঞ্জকে ভিক্ষুক মুক্ত ঘোষণার লক্ষ্যে প্রথমে জরিপ করে ৭শ ২০ জন ভিক্ষুকে চিহ্নিত করেন। ইতিমধ্যে উপজেলা প্রশাসন ৬শ ৯১ জনের মাঝে স্বাবলম্বী মূলক উপকরণ বিতরণ কররেন।এর মধ্যে ৫শ ৯১ জনকে হাঁস মুরগি, ৫০ জনকে সেলাই মেশিন, ১০ জনকে রিক্সা ও ৪০ জনকে ভাতা প্রদান করা হয়।

মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হল রুমে ভিক্ষুক মুক্ত ঘোষণা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে রুমানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি তানিয়া মুন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান আকন্দ, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান শাহ জাহান ও শফিকুল ইসলাম।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares