| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সাধারণ সভা ও ইফতার মাহ্ফিল

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ণ | মে ২১, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট :  ময়মনসিংহের হালুয়াঘাটে গতকাল সোমবার অপরাহ্নে পৌরশহরের অগ্রযাত্রা কনভেনশন সেন্টারে ক্রিয়েটিভ প্রাইমারী টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের পদোন্নতি জনিত বদলির কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি ক্রিয়েটিভ প্রাইমারী টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সভা এবং দোয়া ও ইফতার মাহ্ফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সভাপতি মোঃ আশীক মাহমুদ খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক,সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ হামিদুল হক, এ.কে.এম মোসলেম উদ্দিন, মোঃ মোশারফ হোসেন, মোহাম্মদ গোলাম মোস্তফা প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, ক্রিয়েটিভ প্রাইমারী টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মুহাম্মদ আনিসুজ্জামান। এ ছাড়াও প্রতিষ্ঠানটির সদস্য/সদস্যাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপজেলা নির্বাহী অফিসার’র বিদায় সংবর্ধনা, সাধারণ সভা এবং দোয়া ও ইফতার মাহ্ফিলে উপস্থিত ছিলেন।

হালুয়াঘাটে মা সমাবেশ ও শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares