| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাক উল্টে নিহত-১,আহত-১৩

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ণ | মে ২১, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় মঙ্গলবার সকালে ট্রাক উল্টে ১ ব্যক্তি নিহত ও ১৩ জন আহত হয়েছে। পার্বতীপুর ইউনিয়নের শেরপুর কোঠাডাঙ্গা এলাকায় ধান বোঝাই একটি ট্রাক উল্টে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ছিয়াত্তর বিঘি গ্রামের রাকিব উদ্দিনের ছেলে শরিফুল (৩৫)।

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক বজলুর রহমান জানান, নওগাঁর নিয়ামতপুর থেকে ধান বোঝাই একটি ট্রাক (ঢাকা মোট্টো-ট-১১-৪৫-২৮) আড্ডা-ধানসুড়া সড়কের শেরপুরে আসলে চালক নিয়ন্ত্রণ হারায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায় ট্রাকটি। এতে ধানের বস্তায় চাপাপড়ে ঘটনাস্থলেই শরিফুল মারা যায়। নিহতর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান বজলুর রহমান।

আগৈলঝাড়ায় সরকারিভাবে কৃষকের বোরো ধান সংগ্রহ শুরু

আহত ১৩ জন শ্রমিককে রহনপুর ফায়ার সার্ভিস উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগে গোমস্তাপুরে ধানবোঝাই নসিমন উল্টে ৩ জন শ্রমিক নিহত হয় একই ভাবে। আহত হয় ৮ জন। তাদের বাড়িও শিবগঞ্জ উপজেলাতে। এ ঘটনায় আবারো শিবগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares