| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

৩৫ হাজার টাকা মাসিক সম্মানী ভাতা দাবি মুক্তিযোদ্ধাদের

প্রকাশিতঃ ১১:৩৯ অপরাহ্ণ | মে ১৯, ২০১৯

স্টাফ রিপোর্টার : মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতির দাবি জানিয়েছে জাতীয় সম্মিলিত মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন। রবিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে এমন দাবি জানানো হয়।

ফাউন্ডেশনের মহাসচিব মুক্তিযোদ্ধা জি কে বাবুল চিশতির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা শফি উদ্দিন ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল মুজিম সন্টু ও অর্থ সম্পাদক আব্দুল বাতেন প্রমুখ।

সংগঠনের মহাসচিব বাবুল চিশতি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও খন্দকার মোশতাক আহমদ মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কাজ করেছেন। এরা পরবর্তীতে অবৈধভাবে ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছে। কিন্তু মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রথম মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছেন। তাই দ্রুত জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা ও সাংবিধানিক স্বীকৃতি দেয়ার আহ্বান জানান তিনি।

‘চলমান মামলা নিয়ে সংবাদ প্রকাশে বাধা নেই’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares