| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা মোদি: প্রিয়াঙ্কা

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ণ | মে ১৮, ২০১৯

অনলাইন ডেস্ক :লোকসভা নির্বাচনের শেষ ধাপের প্রচারে গিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা বলে মন্তব্য করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী।তিনি বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা প্রধানমন্ত্রী। তার চেয়ে আপনারা অমিতাভ বচ্চনকে ভোট দিলেই পারতেন। দুজনের কেউই আপনাদের জন্য কিছু করতেন না।’শুক্রবার ভারতের উত্তর প্রদেশের একটি সভায় নরেন্দ্র মোদিকে আক্রমণ করে এসব কথা বলেন প্রিয়াঙ্কা গান্ধী। খরব এনডিটিভি’র

বান্দরবানে পরিত্যাক্ত বোমা বিস্ফোরণে ২ সেনা সদস্য নিহত:আহত ১১

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের সঙ্গে গান্ধী নেহেরু পরিবারের সম্পর্ক খুবই ভালো ছিল। আর সেই সূত্র ধরেই রাজনীতিতে প্রবেশ করেন অমিতাভ। ১৯৮৪ সালে ইন্দিরা গান্ধীর মৃত্যুর পর দেশে যে সাধারণ নির্বাচন হয় তাতে কংগ্রেসের প্রার্থী হন তিনি। তখন গোটা দেশেই দারুণ ফল করে কংগ্রেস। বিরোধীদের হারিয়ে দিল্লির ক্ষমতা পান রাজীব।

 

পটিয়া-কালারপুল বাদামতল পাঁচুরিয়া সড়কউন্নয়ন সংস্কার কাজ উদ্বোধন

 

তারপর বোফোর্স মামলা সামনে আসার পর দুই পরিবারের মধ্যে সম্পর্ক খারাপ হতে শুরু করে। বোফর্স কাণ্ডের নাম জড়ানোর পর সাংসদ পদ থেকে ইস্তফা দেন অমিতাভ। নয়ের দশকের একেবারে গোড়ার দিকে রাজীব গান্ধীর মৃত্যুর পর দুই পরিবারের সম্পর্ক আরও খারাপ হয়ে যায়। পাশাপাশি অমিতাভের বিজেপি সংযোগ নিয়েও প্রশ্ন ওঠে। রাজনৈতিকভাবে দুটি আলাদা পথ বেছে নেয় দুই পরিবার। সমাজবাদী পার্টির হয়ে এমপি হন জয়া।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।