| |

মসজিদের দানবাক্সের ৫ টাকার বিরোধে বৃদ্ধ খুন

প্রকাশিতঃ 12:45 pm | May 18, 2019

ষ্টাফ রিপোর্টার : গোপালগঞ্জে মসজিদের দানবাক্সের ৫ টাকা নিয়ে বিরোধে বাদল সরদার (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের ভোজেররগাতি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বাদল সরদার ওই গ্রামের ফক্কু সরদারের ছেলে। তিনি ঢাকায় প্রইভেট কার চালকের কাজ করতেন।

ময়মনসিংহে পাচঁশত পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। পরে শনিবার সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বর নতুন সরদার বলেন, ১০-১৫ দিন আগে বাদল সরদার ঢাকা থেকে গ্রামে আসেন। গত ১০মে গ্রামের মসজিদে জুম্মার নামাজ শেষে তিনি দানবক্সের ওপর ৫ টাকা রাখেন। সেই টাকা প্রতিবেশি ছবর সরদার নিয়ে যান বলে তিনি অভিযোগ করেন। এ নিয়ে শুক্রবার জুম্মার নামজের আগে বাদল ও ছবরের মধ্যে কথা কাটাকাটি হয়। জুম্মার নামাজ শেষে স্থানীয়রা শালিশ বৈঠক বসিয়ে দু’ জনকে শান্ত থাকার পরামর্শ দেন। পরে চোরের অপবাদ দেওয়ায় ছবর সরদার ক্ষিপ্ত হয়ে গ্রামবাসীর কাছে বিচার চান। এ ঘটনার জের ধরে বিক্ষুব্ধ ছবর সরদার তার ছেলে হামিম সরদার ও শামীম সরদারকে নিয়ে তারাবি নামাজ শুরুর আগ মূহুর্তে বাদল সরদারের বাড়িতে গিয়ে তার ওপর হামলা করেন। তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করেন। পরে বাদলকে উদ্ধার করে হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন স্ত্রী পুত্র ও ভাই আটক

গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares