| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

ফাঁসিতলায় কিশোরী ধর্ষণের হোতা সোহেল গ্রেফতার

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলায় কিশোরী ধর্ষণের হোতা ভবঘুরে সোহেল(২১)কে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। সোহেল পাশ্ববর্তী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ধাপাকান্দি মাঠের হাট গ্রামের মোঃ সিরাজুল ইসলাম আকন্দের ছেলে। সোহেল ফাঁসিতলা বাজারের পাশে একটি হোটেলে বয়ের কাজ করতো।

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর (বাজিতপুর) গ্রামের তুহিন মিয়ার ১১ বছরের কিশোরী কন্যাকে নিয়ে ১২ মে রোববার বিকেলে তার দাদা আতাউল হক ডাক্তার দেখানোর জন্য ফাঁসিতলা বাজারে আসে। ডাক্তার দেখানোর পর দাদা তাকে ফাঁসিতলা-দাঁড়িদহ রাস্তার মোড়ে একটি দোকানের সামনে বসে রেখে জরুরী কাজে বাজারের মধ্যে যায়। এসময় মেয়েটিকে সোহেল প্রলোভন দেখিযে পাশ্ববর্তী আখ ক্ষেতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় মেয়েটি কান্নাকাটি শুরু করলে সোহেল পালিয়ে যায়। কিছুক্ষণ পর শিশুটি আখ ক্ষেতের ভিতর থেকে ক্ষত-বিক্ষত ও কাঁদামাটি মাখা অবস্থায় কাঁদতে কাঁদতে বেড়িয়ে আসে।

বিরামপুরে পুলিশ প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার দাদা মেয়েটিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে। এ ঘটনায় শিশুটির দাদা বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে রোববার রাতেই গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই ঘটনার পর সোহেল গোবিন্দগঞ্জ পৌর শহরের মায়ামনি হোটেল কাজ করার পর বৃহস্পতিবার আবার কাটাখালী হোটেলে কাজ নেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে কাটাখালী হোটেল থেকে সোহেলকে গ্রেফতার করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares