| | মঙ্গলবার, ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বিরামপুরে পুলিশ প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে থানা পুলিশ প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) থানা প্রাঙ্গণে থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে পবিত্র মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মতিয়ার রহমান, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার (টুটুল), উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, সার্কেল এ এসপি মিথুন সরকার, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম (মেজবা), উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ (মামুন), সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক যথাক্রমে, খোরশেদ আলম, মেহেদী হাসানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা এবং সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, ব্যাবসায়ী, সাংবাদিক ছাড়াও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ইফতার ও দোয়া মাহফিলে দেশ ও দেশের কল্যাণ কামনায় মুনাজাত অনুষ্ঠিত হয়।
http://dainiksomoysangbad24.com/archives/63187

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares