| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ফাইনালে বৃষ্টির বাধা

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ণ | মে ১৭, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কবলে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ফাইনাল ম্যাচটি। আপাতত বৃষ্টির জন্য খেলা বন্ধ রয়েছে।

আরেকটি ফাইনাল, বুক ভরা আশা। ফাইনাল জিততে না পারার আক্ষেপ দূর করার সুবর্ণ সুযোগ দুর্দান্ত ছন্দে থাকা বাংলাদেশের সামনে। হবে কি?

শুরুটা কিন্তু কিছুটা হতাশারই। টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছে টাইগাররা। কিন্তু ওপেনিং জুটিই ভাঙতে পারছেন না বাংলাদেশের বোলাররা।

ক্যারিবীয় দলের দুই ওপেনার শাই হোপ আর সুনিল এমব্রিস উইকেটে লেগে গেছেন আঠার মতো। রানও তুলছেন স্বাচ্ছন্দ্যে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ২০.১ ওভারে বিনা উইকেটেই ১৩১ রান তুলে ফেলেছে ওয়েস্ট ইন্ডিজ।

পঞ্চগড়ে কাঁচা চা পাতার নতুন দাম নির্ধারণ

হাফসেঞ্চুরি পেয়েছে দুই ওপেনারই। সুনিল এমব্রিস ৬৫ বলে ৫৯ আর শাই হোপ ৫৬ বলে ৬৮ রানে অপরাজিত আছেন।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশ একাদশে নেই দলের সেরা তারকা সাকিব আল হাসান। এ নিয়ে টানা তৃতীয় ফাইনালে তাকে ছাড়াই খেলতে হচ্ছে টাইগারদের। এর আগে গত বছর ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ এবং আবুধাবিতে এশিয়া কাপের ফাইনালেও ছিলেন না সাকিব।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares