| |

বাগেরহাটে ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ২

প্রকাশিতঃ 8:57 pm | May 16, 2019

নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে ৩৯৪ বোতল ফেন্সিডিলসহ মালবাহি একটি ট্রাক আটক করেছে র‌্যাব। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার পিলজংগ ইউনিয়নের স্বাদের বটতলা নামক এলাকা থেকে এ ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, ঝালকাঠি জেলা দক্ষিন পিপলিতা গ্রামের মো. খাদেম আলীর ছেলে মো. ছালাম শিকদার (২০) ও একই এলাকার আ. জলিল হাওলাদার ছেলে মো. কামরুল হাসান (৩০)।

ফাঁসিতলায় কিশোরী ধর্ষণের হোতা সোহেল গ্রেফতার

র‌্যাব-৬ এর ডিএডি শহিদুজ্জামান বলেন, ঢাকা মেট্রো-ট (১৩৯৪) নং ট্রাকে করে ফেন্সিডিলের একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগেরহাটের ফকিরহাট উপজেলার স্বাদের বটতলা এলাকায় ওই ট্রাকে তল্লাশী চালিয়ে ৩৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা করা হয়। এসময় ট্রাকে থাকা চালক ও হেলপারকে ট্রকসহ আটক করা হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় র‌্যাব-৬ এর ডিএডি শহিদুজ্জামান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares