| |

নবাবগঞ্জে আ.লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ 2:01 pm | May 16, 2019

জাকিরুল ইসলাম, বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের মনোহরপুর উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলার জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মনোহরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আইনুল হক চৌধুরীর সভাপতিত্বে, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও স্বপ্নপুরীর স্বত্বাধিকারী আলহাজ্ব দেলওয়ার হোসেন।

দিনাজপুরে ‘রেড লেডি’ পেঁপে বাগান করে বিপাকে কৃষক

এছাড়াও উপস্থিত ছিলেন, কুশদহ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল হক সাদ্দাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপশ কুমার সরকার, ছাত্রলীগ সভাপতি শাহিনুর ইসলাম সবুজ প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares