| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

লন্ডনে রাষ্ট্রপতি

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ণ | মে ১৬, ২০১৯

নিউজ ডেস্ক : স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় বুধবার বেলা ৩টা ৫১ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান তিনি।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) রাষ্ট্রপতিকে নিয়ে বুধবার সকাল ৯টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। আগামী ২৬ মে দেশে ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির।

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার মো. আশিকুন নবী চৌধুরী জানান, হিথ্রো বিমানবন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম। হিথ্রো থেকে রাষ্ট্রপতিকে সরাসরি নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লন্ডনে তার জন্য নির্ধারিত হোটেলে।

টাঙ্গাইলের সেই কৃষকের জমির ধান কেটে দিলো শিক্ষার্থীরা

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন গতকাল জানান, লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন তিনি। পরে সেখান থেকে জার্মানির ফ্রাঙ্কফুর্টে যাবেন রাষ্ট্রপতি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares