| |

পটিয়ার খানমোহনা সরকারী রাস্তা-নলকূপ দখলের অভিযোগ

প্রকাশিতঃ 7:05 pm | May 15, 2019

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী: চট্টগ্রামের পটিয়া দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে ২ নং ওয়ার্ড খানমোহনা সরকারী চলাচলের রাস্তা ও গভীর নলকূপ দখল করে গোলাম মোস্তাফা নামে এক ব্যাক্তি পাকা দেওয়াল নিমার্ণ করছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ঐ এলাকার মরহুম মীর আহমদের পুত্র মোহাম্মদ হারুনুর রশিদ বাদী হয়ে গত ২৫ শে এপ্রিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবরে লিখিত অভিযোগ দায় করেছে। অভিযোগ সূত্রে জানা যায়, উক্ত রাস্তা দিয়ে এলাকার জনসাধারণ, স্কুল-কলেজের শিক্ষার্থী ও সরকারী-বেসরকারী অফিস আদালতের লোকজন প্রাচীন কাল থেকে চলাচল করে আসছিল। কিন্তু গত ২০ দিন আগে মৃত আবদুর রাজ্জাকের পুত্র গোলাম মোস্তাফা পাকা ঘর নিমার্ণ করার প্রস্তুতি মূলক সরকারী রাস্তায় বাউন্ডারী ওয়াল নিমার্ণ করার জন্য গর্ত করে।

পাটকলে আর কত দিন অর্থায়ন : অর্থমন্ত্রী

এ নিয়ে হারুন পটিয়া থানায় ও সহকারী কমিশনার (ভূমি) বরাবরে লিখিত অভিযোগ করলেও মোস্তাফা তা না মেনে গায়ের জোরে সরকারী রাস্তা ও নলকূপ অবৈধ দখল করে রেখেছে। ফলে হারুন এর কারণ জানতে চাইলে ১৫ মে বুধবার দুপুর ১২ টায় হারুনের উপর হামলার ঘটনা ঘটায় বলে স্থানীয় সূত্রে জানাযায়। এ ব্যাপারে হারুন রাস্তাটি দখলমুক্ত করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares