| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

সন্ধ্যায় দেশে ফিরছেন ওবায়দুল কাদের

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ণ | মে ১৫, ২০১৯

স্টাফ রিপোর্টার : সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ দেশে ফি‌রছেন। সন্ধ্যা ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তি‌নি। দেশে ফিরলে ওবায়দুল কাদেরকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাাবে আওয়ামী লীগ।

মঙ্গলবার বিষয়‌টি নি‌শ্চিত করেছেন দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পুরোপুরি সুস্থ রয়েছেন। তিনি বুধবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছাবেন।

হানিফ বলেন, এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তাকে অভ্যর্থনা জানাবেন। আশাকরি, তিনি আবারও আগের মতো পরিপূর্ণ সুস্থভাবে দল পরিচালনার কাজে নিজেকে নিয়োজিত করবেন।

বুদ্ধপূর্ণিমা ঘিরে নিরাপত্তা শঙ্কা নেই : আইজিপি

উ‌ল্লেখ্য, গত ৩ মার্চ হঠাৎ বু‌কে ব্যথা নি‌য়ে বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ্যাল‌য়ে ভ‌র্তি হন ওবায়দুল কাদের। আরও উন্নত চি‌কিৎসার জন্য দু‌দিন প‌রই তা‌কে সিঙ্গাপু‌রে পাঠা‌নো হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares