| |

ঈশ্বরগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ 5:04 pm | May 13, 2019

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী মোস্তফা ভূইয়া (৩২) উপজেলার জাটিয়া ইউনিয়নের থুলিয়াটি গ্রামের আব্দুস সালাম ভূইয়ার পুত্র ।

জানা গেছে,গত রবিবার রাতে ঈশ্বরগঞ্জ থানা ও ময়মনসিংহ ডিবি পুলিশের একটি যৌথদল দরগাপাড়া মাজার শরীফ এলাকা থেকে মোস্তফা ভূইয়াকে আটক করে মাদক উদ্ধারের জন্য হারুয়া বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোস্তফার সহযোগীরা পুলিশের উপর ইটপাটকেল ও গুলি ছুড়ে । এসময় পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ী মোস্তফা গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে পুলিশ তাকে ধানক্ষেত থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বাজেট অধিবেশন শুরু ১১ জুন

ঈশ্বরগঞ্জ থানার এসআই সজীব ঘোষ জানান, বন্দুক যুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার এসআই মোবারক হোসেন ও কনস্টেবল শফিকুল ইসলাম আহত হন। তাদেরকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২’শ গ্রাম হেরোইন ও ১’শ পিস ইয়াবা উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ জানায়, নিহত মোস্তফা তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদক আইনে চারটি মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares