| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

যশোরের বেনাপোলে কোটি টাকার চোরাইপণ্য আটক

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ভারত থেকে অবৈধভাবে আমদানি ও চোরাচালানের প্রায় দেড় কোটি টাকার পণ্য আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় দুটি পণ্যবাহী ট্রাকও আটক করা হয়েছে।

শুক্রবার (১০ মে) দুপুরে যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা আটকের বিষয়টি নিশ্চিত করেন।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, বেনাপোল সীমান্ত ও যশোর-বেনাপোল মহাসড়কের নতুন হাটে তল্লাশি চালায়। এ সময় ভারত থেকে আমাদানি পণ্যের আড়ালে অবৈধভাবে নিয়ে আসা ৪ হাজার ৫৩০ কেজি বিট লবন ও ১৪ হাজার ৫৫০ কেজি ফিটকিরিসহ দুটি ট্রাক আটক করে।

ভালুকায় রোয়ার ফ্যাশনের রাস্তার কারণে শতাধিক বিঘা জমির ফসল নষ্ট

এছাড়া অপর একটি অভিযানে শাড়ি , থ্রি পিস, চা পাতা, কসমেটিক্স, মোবাইল, শিশুদের খেলনা, ওষুধ, হরলিক্স, চকলেট আটক করা হয়। আটক পণ্যের সর্বমোট আনুমানিক সিজার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৯৫ হাজার ১১০ টাকা বলে জানায় বিজিবি।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা জানান, আটক মালামাল জমার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares