| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

আজ রাতেই ফিরবেন মিয়ানমারে আহতরা

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার : মিয়ানমারে দুর্ঘটনায় আহত পাইলট, ক্রু ও যাত্রীরা আজ শুক্রবার (১০ মে) দেশে ফিরবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে করে তারা ফিরবেন।

তাদের আনতে শুক্রবার বিকেল ৪টার দিকে বিমানের একটি বিশেষ ফ্লাইট ঢাকা থেকে মিয়ানমারের উদ্দেশে যাত্রা করে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ।

তিনি বলেন, ‘পাইলট, কেবিন ক্রু, গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ও যাত্রীদের আনতে একটি বিশেষ ফ্লাইট শুক্রবার মিয়ানমার গিয়েছে।

শাকিল মেরাজ জানান, বিশেষ ফ্লাইটে ১০ জন আসছেন। তাদের মধ্যে চারজন যাত্রী, দুজন পাইলট, দুজন কেবিন ক্রু ও দুজন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি আজ রাতেই ঢাকায় ফিরবে ।’

এর আগে গত বুধবার রাত ১১টা ২০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চিফ অব ফ্লাইট সেফটি ক্যাপ্টেন সোয়েব চৌধুরীর নেতৃত্বে ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। সেই ফ্লাইট মিয়ানমার থেকে ১৭ জন যাত্রী নিয়ে বৃহস্পতিবার (৯ মে) ভোর ৪টা ৫ মিনিটে ফ্লাইটটি হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। তবে এই ১৭ জন ওই দুর্ঘটনায় আহত কেউ না, সেখানে অপেক্ষমান ফিরতি যাত্রী ছিলেন তারা।

ফের ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালাল উত্তর কোরিয়া

উল্লেখ্য, গত ৮ মে ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় বৈরী আবহাওয়ার কারণে রানওয়ে থেকে ছিটকে পড়ে বিমানের একটি ফ্লাইট। বিমানটিতে শিশুসহ ২৯ যাত্রী, দুই জন পাইলট, দুই জন কেবিন ক্রু ও দুই জন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন।

এ ঘটনায় আহত ১৯ যাত্রীকে ইয়াঙ্গুনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বাংলাদেশি ছিলেন ১০ জন। বুধবার রাতেই চার যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares