| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রিয়াদ-মুস্তাফিজে চিন্তামুক্ত কোচ

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

স্পোর্টস ডেস্ক: বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে টাইগাররা মাঠে নামতে পারেনি বৃষ্টির কারণে। ম্যাচ পরিত্যক্ত ঘোষণার পড় রোডস সংবাদমাধ্যমের মুখোমুখি হন। এ সময় মুস্তাফিজ ও রিয়াদ প্রসঙ্গে কথা বলেন তিনি।

‘ওয়াজেদ মিয়ার কল্যাণে দেশ অনেক এগিয়েছে’

বাংলাদেশ দলের বোলিং আক্রমণের অন্যতম মূল ভরসা মুস্তাফিজুর রহমান। সাম্প্রতিক সময়ে ছন্দে নেই তিনি। মাহমুদউল্লাহ রিয়াদও চোটের কারণে হাত ঘোরাতে পারছেন না। তবে এই দুজনের কারো বোলিং নিয়েই চিন্তিত নন প্রধান কোচ স্টিভ রোডস। রোডস মনে করেন, মুস্তাফিজের ফর্মহীনতা সাময়িক এবং সামনের দিনগুলোতে তিনি পুরনো রূপে আবির্ভূত হতে পারবেন।

প্রধান কোচ বলেন, ‘মুস্তাফিজকে নিয়ে আমি চিন্তিত নই। একদিনের ক্রিকেটে দুর্দান্ত এক বোলার সে। বেশিদিন আগে নয়, সে যখন সেরা পাঁচ বোলারের একজন ছিল। শীর্ষ পাঁচে খুব বেশি বাংলাদেশি বোলার আমরা পাইনি। কখনো কখনো তার গতির ঘাটতি ছিল। তবে মাঝখানে কিছু ওভারে সে কিছু বল করেছে যা সরাসরি মুশফিকের কাছে যাচ্ছিল, ফিজ গতি পাচ্ছিল, আর এতে আমি পুরোপুরি তৃপ্ত।’রিয়াদের বোলিং নিয়ে রোডসের অভিমত, চলতি ত্রিদেশীয় সিরিজের শেষদিকে বল করতে পারলে প্রস্তুতি হিসেবে কাজে দিবে রিয়াদের জন্য।

তিন দিনের মধ্যে বৃষ্টি হতে পারে

রোডসের ভাষ্য, ‘বিশ্বকাপের আগে নিজেকে পুরোপুরি ফিট পাওয়ার ব্যাপারে রিয়াদ আশাবাদী। তবে তখন বল করতে হলে এই টুর্নামেন্টের শেষদিকে তাকে ১-২ ওভার বল করে চর্চা রাখতে হবে। তার বল করা আমাদের জন্য প্রয়োজন, কারণ দলের ষষ্ঠ বা সপ্তম বোলার হিসেবে সে কার্যকর ভূমিকা রাখতে পারে। একজন অফ স্পিন বোলার হিসেবেই কিন্তু সে তার ক্যারিয়ার শুরু করেছিল।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares