| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

শ্রীলংকা যাওয়ার কোনো সম্ভাবনাই নেই : পাপন

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের পরপরই বাংলাদেশ দল শ্রীলংকা সফরে যাওয়ার কথা ছিল, সে সম্ভাবনায় যেন পানি ঢেলে দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি সাফ জানিয়েদিলেন, শ্রীলংকার বর্তমান নিরাপত্তা পরিস্থিতিতে টাইগারদের সফরে যাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

ঈদে নামছে বিআরটিসির নতুন ১৫০ বাস

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের বক্তব্যের পর শ্রীলংকা সফরের সূচি এগিয়ে আসাকে মনে হচ্ছিল সময়ের ব্যাপার। ডিসেম্বরে অনুষ্ঠিতব্য ঐ সিরিজ জুলাইয়ে অনুষ্ঠিত হলে বিপিএলও আয়োজন করা যাবে নির্বিঘ্নে, ক্রিকেট অঙ্গনে ছিল এমন অভিমত।

তিন দিনের মধ্যে বৃষ্টি হতে পারে

তবে নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ইস্টার সানডেতে গির্জা ও অত্যাধুনিক হোটেলে হামলার পর শ্রীলংকা এখন নিরাপদ নয়, তাই বাংলাদেশ দলের শ্রীলংকা সফরে যাওয়ার প্রশ্নটা আপাতত উঠছে না।
সম্প্রতি সংবাদমাধ্যমে আলাপকালে তিনি বলেন, ‘শ্রীলংকায় আমাদের দল যাওয়ার কথা ছিল। তবে একটা জিনিস নিশ্চিত- এখন যে পরিস্থিতি তাতে দল সফরে যাওয়ার কোনো সুযোগই নেই। প্রশ্নই ওঠে না।’যদিও বাংলাদেশ ও শ্রীলংকার ক্রিকেট অভিভাবকদের মধ্যে সফরের জন্য নিয়মিত যোগাযোগ হচ্ছে বলে জানান পাপন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares