| | বৃহস্পতিবার, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

ষ্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।শুক্রবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। বিজয়নগরের নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে জাতীয়তাবাদী মহিলা আইনজীবী (লিগ্যাল এইড) নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।মিছিল শেষে রিজভী আহমেদ বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে আজ কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন।

ফের ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালাল উত্তর কোরিয়া

৩০ ডিসেম্বরের নির্বাচনের ১০ মাস আগেই সুপরিকল্পিতভাবে তাকে কারাবন্দি করা হয়েছে। যে মিথ্যা মামলায় অন্যরা জামিন পেয়েছেন সেই একই মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। এর একটাই উদ্দেশ্য– আওয়ামী লীগের ক্ষমতা দীর্ঘমেয়াদী করা। এর জন্য একদিন শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। জনগণ খালেদা জিয়াকে কারামুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, অ্যাডভোকেট শামীমা আক্তার শাম্মী, অ্যাডভোকেট তাহমিনা আক্তার হাশেমী, অ্যাডভোকেট সেতারা বেগম সেতু, অ্যাডভোকেট রাফিজা আলম লাকী, অ্যাডভোকেট নার্গিস পারভীন এলিজা প্রমুখ অংশগ্রহণ করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares