| | শনিবার, ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪১ হিজরী |

বিদেশি বিজ্ঞাপন প্রচার বন্ধে কাজ করছি : তথ্যমন্ত্রী

প্রকাশিতঃ ১২:৫৪ অপরাহ্ণ | মে ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার : তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, সাংবাদিকদের চাকরির নিরাপত্তার জন্য প্রথম দিন থেকেই কাজ করছি। যে কোনো ধরনের বিদেশি বিজ্ঞাপন প্রচার বন্ধ করার জন্য কাজ করছি। আরও কিছু পদক্ষেপ হাতে নিয়েছি। আমার মধ্যে চেষ্টার কমতি নেই।

বৃহস্পতিবার (৯ মে) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম, ঢাকা আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

বর্তমানে দেশে টেলিভিশনের সংখ্যা ৩৩টি এবং অনলাইন মিডিয়া হাজারের ওপরে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, গণমাধ্যমের এই বিকাশের সঙ্গে সঙ্গে সরকার ও সরকারের বিভিন্ন সংস্থা, জাতীয় প্রেস ক্লাব এবং সাংবাদিক সংগঠনগুলোকে একসঙ্গে কাজ করতে হবে।

আদিবাসী ও দলিতদের জন্য পৃথক মন্ত্রণালয় গঠনের দাবি

ইফতার মাহফিলে যোগ দিয়ে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, পৃথিবীতে মানুষ আল্লাহর ইচ্ছায় জন্মগ্রহণ করেছে। আর আল্লাহ শুধু মানুষকেই জ্ঞান দান করেছেন। আমরা যারা স্বাবলম্বী আছি, তারা যদি অসচ্ছল মানুষদের পাশে দাঁড়াই তবে সেটাই হবে মানুষের মতো কাজ।

আয়োজক সংগঠনের সভাপতি মাহমুদুর রহমান খোকন এ সময় নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের দাবির বিষয়টি তুলে ধরেন।

রাজধানীতে কর্মরত চট্টগ্রাম বিভাগের ১১ জেলার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত ‘চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম, ঢাকা (সিডিজেএফডি) এর ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রেস কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, পিআইবির মহাপরিচালক সাংবাদিক জাফর ওয়াজেদ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সংগঠনের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান চৌধুরী প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares