| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

জানালার গ্রিল কেটে গভীর রাতে দু’টি সরকারি অফিসের কাগজপত্র তছনছ !

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ণ | মে ০৯, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : জানালার গ্রিল কেটে গভীর রাতে দু’টি সরকারি অফিসের আলমারি ও ফাইল কেবিনেট ড্রয়ারের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করলেও কোন জিনিসপত্র চুরি করেনি দুর্বৃত্তরা। বুধবার (৮ মে) দিনগত রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে পাশাপাশি অবস্থিত উপজেলা আনসার ভিডিপি এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যালয়ে এ রহস্যজনক ঘটনাটি ঘটে।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাকিবুল হাসান জানান, বুধবার রাতে জানালার গ্রিল কেটে দুর্বৃত্তরা অফিসের ভেতর ঢুকে দুটি রুমে আলমারি ও ফাইল কেনিটে ড্রয়ারের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করে রেখে যায়। তবে অফিসের কোন জিনিসপত্র চুরি হয়নি। এ ঘটনায় বৃহস্পতিবার গৌরীপুর থানায় একটি জিডি করা হয়েছে।

শিবগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক-২

উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ আল আামিন জানান, একই রাতে জানালার গ্রিল কেটে দুর্বৃত্তরা অফিসের ভেতরে প্রবেশ করে দুটি রুমের দরজার তালা, আলমারির তালা ও ফাইল কেবিনেটের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করে রেখে যায়। অফিসে কোন নগদ টাকা ছিলনা। কোন জিনিসপত্র চুরি হয়নি। এ ঘটনায় গৌরীপুর থানায় জিডি করা হয়েছে বলে জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares