| |

রাজধানীর আরামবাগে ইয়াবাসহ ভুয়া এএসআই গ্রেফতার

প্রকাশিতঃ 1:24 am | May 09, 2019

নিউজ ডেস্ক : রাজধানীর আরামবাগ থেকে ইয়াবাসহ ভুয়া এএসআইকে গ্রেফতার করেছে র‌্যাব।মঙ্গলবার রাতে আরামবাগ বাসস্ট্যান্ড থেকে ১০,১০০ পিস ইয়াবাসহ মাহফুজুর রহমানকে গ্রেফতার করে র‌্যাব ২। এসময় এএসআইসআই র‌্যাংকধারী ইউনিফর্ম পরিহিত অবস্থায় ছিলেন তিনি।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল মালিক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মাহফুজুর চাকুরিচ্যুত পুলিশ সদস্য ও পেশাদার মাদক ব্যবসায়ী।তিনি কক্সবাজার থেকে নিয়মিত ইয়াবা পরিবহণ করেন।

জিজ্ঞাসাবাদে কথিত এএসআই এর র‌্যাংক ব্যাজ পদধারী ইউনিফর্ম পরা লোকটি জানান, তিনি একজন বহিস্কৃত পুলিশ সদস্য। তিনি ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগ দিয়ে খুলনা মেট্রোপলিটন এ কর্মরত অবস্থায় গুরুতর অপরাধে জড়িয়ে পড়ায় তাকে থানায় সোপর্দ করা হলে তিনি জেলে যান এবং চাকুরিচ্যুত হন।

ঈশ্বরগঞ্জে বোরো ধানের অধিক ফলন, ন্যায্য মূল্য পাচ্ছে না কৃষক

জেল থেকে বের হবার পর থেকে তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। প্রতি মাসে ২/৩ বার করে তিনি কক্সবাজার গিয়ে পুলিশ এর ইউনিফর্ম পরে বড় বড় মাদকের চালান নিয়ে আসেন।

তার বিরুদ্ধে খুলনা মেট্রোপলিটন পুলিশ এর সোনাডাঙ্গা থানার মামলা নং-২০, তারিখ ২২ মার্চ ২০১৬, ধারা-৩৭৯/৪১১ ও খুলনা মেট্রোপলিটন পুলিশ এর সোনাডাঙ্গা থানার মামলা নং-২১, তারিখ ২২ মার্চ ২০১৬, ধারা-৩২৩/৩৮০/৪২৭/৫০৬ রুজু হলে তাকে পুলিশ বিভাগ থেকে চাকুরিচ্যুত করা হয়। তার বাড়ী খুলনা জেলার সোনাডাঙ্গা থানার পশ্চিম সোনাডাঙ্গায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares