| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

কেন্দুয়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় জুয়ারীদের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ১:২২ পূর্বাহ্ণ | মে ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়ারীদের ধরতে গেলে কেন্দুয়া থানা পুলিশের এস.আই তারেক মোহাম্মদ মাসুদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে পুলিশের এস.আই তারেক মোহাম্মদ মাসুদ বাম হাতে আঘাত প্রাপ্ত হয়ে কেন্দুয়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার বিকেলে সান্দিকোনা বাজার এলাকায় তার সহকর্মীদের নিয়ে কর্তব্যরত ছিলেন পুলিশের এস.আই তারেক মোহাম্মদ মাসুদ। এসময় গোপন সূত্রে খবর পান সান্দিকোনা ইউনিয়নের দুরচাপুর গ্রামের ইউপি সদস্য মমতাজ উদ্দিনের বাড়ির বসতঘরে জুয়া খেলার আসর বসেছে। এস.আই তারেক মোহাম্মদ মাসুদ তার সঙ্গীয় সহকর্মী ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। জুয়ারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের বেড়া ভেঙ্গে ৪ জন পালিয়ে যায়। তবে এসময় পুলিশ জুয়া খেলার সরঞ্জামাদি সহ ইউপি সদস্য মমতাজ উদ্দিন ও ওই গ্রামের রতনমিয়াকে গ্রেফতারের সময় জুয়ারীরা তারেক মোহাম্মদ মাসুদের উপর আঘাত করে।

হালুয়াঘাটে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও খাদ্যে ভেজাল প্রতিরোধে পৌর শহরে ২৮টি দোকানের শুভ উদ্বোধন

পুলিশ জানায়, সরকারী কাজে বাঁধা ও বল প্রয়োগের মাধ্যমে হত্যার উদ্দেশ্যে সাধারন ও গুরুতর আঘাতের ঘটনায় পুলিশের এস.আই তারেক মোহাম্মদ মাসুদ বাদী হয়ে ইউপি সদস্য মমতাজ উদ্দিন, দুরচাপুর গ্রামের রতন মিয়া, আব্দুল গণি, খোকন, স্বল্প মাইজহাটি গ্রামের টিটু ও খিদির পুর গ্রামের মামুন সহ ৬ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে মঙ্গলবার রাতে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী পুলিশের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী এস.আই তারেক মোহাম্মদ মাসুদ জানান, ওই মামলার এজাহার ভূক্ত আসামী ইউপি সদস্য মমতাজ উদ্দিন ও রতন মিয়াকে সোমবার জুয়া খেলার আসর থেকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares