| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

চিতলমারীতে ইউনিয়ন ভূমি অফিসারের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিতঃ ১২:৫০ পূর্বাহ্ণ | মে ০৮, ২০১৯

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীর চরবানিয়ারী সন্তোষপুর ইউনিয়ন তহশীল অফিসের সহকারী কর্মকর্তা নেয়ামত আলী শেখের বিরুদ্ধে অশোক ঢালী নামের এক ব্যক্তি খুলনা বিভাগীয় কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। সহকারী কর্মকতা অভিযোগকে ভিত্তিহীন বলে দাবী করেছেন।

সূত্র মোতাবেক জানা যায়, চরবানিয়ারী ইউনিয়নের চরবানিয়ারী গ্রামের সমীর ঢালীর ছেলে অশোক ঢালী নামে এক ব্যক্তি চরবানিয়ারী সন্তোষপুর ইউনিয়ন তহশীল অফিসের সহকারী কর্মকর্তা নেয়ামত আলী শেখের বিরুদ্ধে খুলনা বিভাগীয় কমিশনার বরাবর এবং বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছে।

তারাবি নামাজের সময় চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যা

তবে অশোক ঢালী নামে সংশ্লিষ্ট গ্রামে কোন ব্যক্তি নেই বলে নিশ্চিত করেছেন চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পলাশ কান্তি মন্ডল।

ইউনিয়ন সহকারী ভূমি অফিসার নেয়ামত আলী শেখ বলেন, “আমি ২৯-০৮-২০১৭ তারিখে অত্র অফিসে যোগদান করি। তৎকালীন অফিস পিওন কামরুল বিভিন্ন অনিয়ম করে যাচ্ছিল। যার প্রতিবাদসহ উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচর করালে তাকে অন্যত্র বদলী করা হয়। এর পর থেকে সে আমার বিরুদ্ধে নানা রকম কুৎসা রটাতে থাকে। এই অভিযোগটিও তার দ্বারা সংগঠিত হয়েছে বলে মনে করি।”

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares