| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ণ | মে ০৭, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ এর সীমান্তবর্তী এলাকার কতিপয় অবৈধ অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত হতে বিপুল পরিমান অস্ত্র চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে।

এরই এক পর্যায়ে অদ্য সোমবার রাত্রী পৌনে ১১টায় র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের আজমতপুর মুন্নাটোলা গ্রামস্থ জনৈক মোঃ মোখলেছুর মাষ্টার, পিতা-মৃত আনো সরদার এর আম বাগানের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ১। মোঃ শরিফুল ইসলাম (২৩), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, সাং-উনিশবিঘী, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে ২টি এয়ারগান উদ্ধার

এসময় তার নিকট হতে (১) ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল-০২ টি (মেইড ইন ইউ.এস.এ), (২) পিস্তলের ম্যাগাজিন-০২ টি, (৩) পিস্তলের গুলি-০৬ রাউন্ড, (৪) বাই সাইকেল-০১ টি, (৫) মোবাইল ফোন-০১ টি, (৬) সিম কার্ড-০২ টি উদ্ধার করা হয়।

র‌্যাব প্রেস সূত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ সীমান্তে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের পূর্বক থানায় সোপর্দ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares