| |

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে ২টি এয়ারগান উদ্ধার

প্রকাশিতঃ 3:43 pm | May 07, 2019

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত্রী সাড়ে ৩টায় রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর চকপাড়া বিওপি কমান্ডার নাঃ সুবেঃ মোঃ মাসুদ হোসেন হাওলাদার এর নেতৃত্বে ১০ সদস্যের একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৮২/৮-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়া আমবাগানে ফাঁদ পেতে অবস্থান করতে থাকে।

আনুমানিক পৌনে ৫টায় ভারত সীমান্তের দিক হতে কেয়েকজন চোরাকারবারী টহল দলের ফাঁদ এলাকার দিকে আসতে থাকে। টহল দল তাৎক্ষণিক তাদেরকে চ্যালেঞ্জ করলে চোরাকারবারীরা তাদের হাতে থাকা মালামাল ফেলে সীমান্তের দিকে পালিয়ে যায়। টহল দল উক্ত এলাকা তল্লাশী করে এয়ার গান (ঝইঊ-৩০০ ঝচঙজঞঝ)-০২টি আটক করতে সক্ষম হয়।

মীরসরাইয়ে ১২৫ জন শিক্ষার্থীকে বৃত্তি দিল শান্তিনীড়

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক এয়ারগান আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরনের অস্ত্র-গোলাবারুদ এবং মাদকদ্রব্য চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে তাঁর অঙ্গীকার ব্যক্ত করেন।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares