| |

ফুলতলায় মাদ্রাসা ছাত্রকে হত্যা

প্রকাশিতঃ 11:01 pm | May 06, 2019

আতিয়ার রহমান খুলনা : জেলার ফুলতলায় ইয়াসির আরাফাত (৯)নামে এক মাদ্রাসা ছাত্রকে নদীতে নিয়ে কৌশলে হত্যা করা হয়েছে।গতকাল সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।সে ফুলতলার পায়গ্রাম কসবার কাজী আবু মোকাররম মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম ও এলাকাবাসী জানান, রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে ইয়াসির আরাফাতের প্রতিবেশী খানজাহানপুর গ্রামের বি.এম জাহাঙ্গীরের পুত্র পায়গ্রাম কসবা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র রাজু ইয়াসির আরাফাতকে সাতরানোর কথা বলে ভৈরব নদীর জাহাঙ্গীরের ঘাট নামক স্থানে ডেকে নিয়ে যায়।

খোলা আকাশের নিচে চলছে পাঠদান! ভবনটি পরিত্যাক্ত ঘোষণা

রাজু সুকৌশলে তার পায়ে দড়ি বেঁধে নদীর ভেতরে থাকা একটি বাশের খুঁটিতে বেঁধে রাখে। তখনই শ্বাসরোধ অবস্থায় তার মৃত্যু ঘটে। তাদের সাথে থাকা অন্য বন্ধু একই মাদ্রাসার ছাত্র ওমর ফারুক, তাইহিদ ও রাব্বি তখন রাজুকে বকা দিলে সে বলে আমি বুঝতে পারিনি ও মারা যাবে। পুলিশ খবর পেয়ে গতকাল সোমবার সকালে লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরি করে পোর্স্ট মর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যক্ষদর্শী ওই তিন কিশোরকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত রাজুকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ইয়াসির আরাফাতের পালিত মাতা শাহানা বাদি হয়ে ফুলতলা থানায় হত্যা মামলার অভিযোগ দায়ের করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares