| |

খুলনায় বিজিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আতশবাজি উদ্ধার আটক-২

প্রকাশিতঃ 10:57 pm | May 06, 2019

খুলনা অফিস : খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি-এর টহল দল গোপন সংবাদের ভিত্তিতে তিনজন চোরাকারবারীকে দেখতে পায়, বিজিবি টহল দলের উপস্থিতি বুঝতে পেরে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল এই সময় বুদু কে গ্রেফতার করে তার কাছে থেকে ২০১ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে তাকে।তার সাথে থাকা অন্যরা দুইজন পালিয়ে যায়।

দৌলতপুর বিওপি’র একটি টহল দল দৌলতপুর সরদার পাড়া জনৈক বজলু মিয়া এর পুকুর পাড় হতে আর ও দুই মাদক ব্যবসী আরিফুল ইসলাম পিতার নাম -মৃত সাহেদ আলী, মোঃ ইয়াকুব আলী (৩৫), পিতা-মোঃ আতিয়ার হোসেন কে আটক করে বিজিবি, উভয়ের গ্রাম-দৌলতপুর, থানা- বেনাপোল পোর্ট, জেলা-যশোর তাদের কাছ থেকে আর ও ৪৪ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৭০০ প্যাকেট ভারতীয় আতশ বাজিসহ আটক করে।

সুন্দরবনে রানা বাহিনীর প্রধানসহ নিহত- ৩,বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

এছাড়াও পুটখালী বিওপির অন্য একটি টহল দল পুটখালী উত্তর পাড়া আম বাগানের মধ্য হতে গভির রাত ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ এক জন কে আটক করে। আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য দ্রব্যসামগ্রীর সর্বমোট মূল্যমান- দুই লক্ষ আটান্ন হাজার।আটককৃত আসামী, মাদকদ্রব্য ও আতশ বাজি বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

ইমরান উল্লাহ সরকার অধিনায়ক খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি জানান আমাদের অভিযান চলমান হিসাবে প্রতিদিনে ভারতীয় মালামাল ও ইদ কে সামরন রেখে চোরাকার বারিরা যাতে কোন প্রকার ভারতীয় মালামাল আনতে না পারে তার জন্য আমার ব্যাটলিয়ন সব সময় সর্তরক অবস্তানে আছে।

চিতলমারীতে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares