| |

দশ ক্যাডেট কলেজে সবার জিপিএ-৫

প্রকাশিতঃ 7:28 pm | May 06, 2019

নিউজ ডেস্ক: এসএসসি পরীক্ষায় দেশের ক্যাডেট কলেজগুলোর পরীক্ষার্থীরা শতভাগ পাস করেছে। এ বছর দেশের ১২টি ক্যাডেট কলেজ থেকে অংশ নিয়েছিল ৬৩৯ জন পরীক্ষার্থী। তাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬৩৬ জন। ১২টির মধ্যে ১০ ক্যাডেট কলেজের সবাই পেয়েছে জিপিএ-৫।

সোমবার সকালে সারাদেশের মাধ্যমিক ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হয়। পরে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো এক বার্তায় ক্যাডেট কলেজগুলোর এ অসাধারণ সাফল্যের বিস্তারিত তথ্য জানায়।

আয়ারল্যান্ডকে উড়িয়ে দিল উইন্ডিজ

আইএসপিআর জানায়, ঝিনাইদহ ক্যাডেট কলেজ (৫৫ পরীক্ষার্থী), মির্জাপুর ক্যাডেট কলেজ (৫৫ পরীক্ষার্থী), রাজশাহী ক্যাডেট কলেজ (৪৫ পরীক্ষার্থী), সিলেট ক্যাডেট কলেজ (৫১ পরীক্ষার্থী), রংপুর ক্যাডেট কলেজ (৫৬ পরীক্ষার্থী), বরিশাল ক্যাডেট কলেজ(৫২ পরীক্ষার্থী), পাবনা ক্যাডেট কলেজ (৫৫ পরীক্ষার্থী), কুমিল্লা ক্যাডেট কলেজ (৫১ পরীক্ষার্থী),ফেনী গার্লস ক্যাডেট কলেজ (৫৬ পরীক্ষার্থী), জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজ (৫৯ পরীক্ষার্থী) জিপিএ-৫ পাওয়ার ক্ষেত্রে শতভাগ সাফল্য পেয়েছে।এছাড়া, ফৌজদারহাট ক্যাডেট কলেজের ৫০ পরীক্ষার্থীর মধ্যে ৪৮ জন এবং ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের ৫৪ পরীক্ষার্থীর মধ্যে ৫৩ জন জিপিএ-৫ পেয়েছে


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares