| |

টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে হারল পাকিস্তান

প্রকাশিতঃ 5:42 pm | May 06, 2019

স্পোর্টস ডেস্ক : সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে রোববার মুখোমুখি হয় ইংল্যান্ড ও পাকিস্তান। অবশ্য টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থাকা দলটি জয় পায়নি। তারা ৭ উইকেটে হার মেনেছে ইংল্যান্ডের কাছে।কার্ডিফে পাকিস্তান প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। জবাবে ৪ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় ইংল্যান্ড।ইংল্যান্ডের জয়ে ব্যাট হাতে সামনে থেকে দলকে টেনে নিয়েছেন অধিনায়ক ইয়ান মরগান। তিনি ২৯ বলে ৫ চার ও ৩ ছক্কায় অপরাজিত ৫৭ রান করেন। ১২ বলে ২ চার ও ১ ছক্কায় অপরাজিত ২০ রান করেন জো ডেনলি। এ ছাড়া জো রুট ৪২ বলে ৪৭ ও জেমস ভিন্স ২৭ বলে ৩৬ রান করেন।

রমজানের শুভেচ্ছা জানালেন ট্রুডো

তার আগে পাকিস্তানের হয়ে দুজন ব্যাটসম্যান অর্ধশত রানের ইনিংস খেলেন। উদ্বোধনী ব্যাটসম্যান বাবর আজম ৪২ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬৫ রান করেন। আর হারিস সোহেল ৩৬ বলে ৫ চার ও ১ ছক্কায় করেন ৫০ রান। এ ছাড়া ইমাদ ওয়াসিম ১৮ ও ফাহিম আশরাফ ১৭ রান করেন।বল হাতে ইংল্যান্ডের জোফরা আর্চার ২৯ রান দিয়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন টম কুরান ও ক্রিস জর্ডান। ম্যাচসেরা হন ইয়ান মরগান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares