| |

শহীদ আনোয়ারে শতভাগ পাস

প্রকাশিতঃ 5:05 pm | May 06, 2019

নিউজ ডেস্ক: ঢাকা সেনানিবাসের শহীদ বীর উত্তম লেফটেন্যান্ট আনোয়ার গার্লস স্কুল অ্যান্ড কলেজের এসএসসিতে পাস করেছে শতভাগ শিক্ষার্থী। শহীদ আনোয়ার স্কুলে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নেন ৪৫৪ জন শিক্ষার্থী। তার মধ্যে সবাই পাস করেছেন। পাস করাদের মধ্যে জিপিএ ৫- পেয়েছেন ৩৪২ জন, জিপিএ ৪ – ১০০ জন,  জিপিএ ৩.৫০ পেয়েছন দুই জন। বিজ্ঞান শাখায় পরীক্ষার্থী ছিলেন ৩৭৪ জন। এর মধ্যে জিপিএ – ৫ পেয়েছেন ৩১৪ জন আর জিপিএ ৪ পেয়েছেন ৬০ জন।

বিশ্ববিদ্যালয়কে উদ্ভাবন সেন্টার হিসেবে গড়ে তোলার আহ্বান

ব্যবসায় শিক্ষা শাখায় মোট পরীক্ষার্থী ছিল ৮০ জন। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছেন ২৮ জন, জিপিএ ৪ পেয়েছেন ৫০ ও জিপিএ ৩.৫০ পেয়েছেন ২ জন।শহীদ আনোয়ার স্কুলে কেউই ফেল করেননি। পাশের হারে জিপিএ ৫ পেয়েছেন ৭৫.৩৪ শতাংশ, জিপিএ ৪- ২৪.২২ শতাংশ ও জিপিএ ৩.৫০ শিক্ষার্থী পেয়েছেন ০.৪৪ শতাংশ। এর আগে সোমবার সকাল সাড়ে ১০টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির হাতে ফলের সারসংক্ষেপ তুলে দেন বিভিন্ন বোর্ডের চেয়ারম্যানরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares