| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ঢাকা বোর্ডে ৩য় মতিঝিল আইডিয়াল

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ণ | মে ০৬, ২০১৯

নিউজ ডেস্ক: ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফলের দিক দিয়ে ঢাকা বোর্ডের সেরা ১০ স্কুলের মধ্যে ৩য় স্থান অধিকার করেছে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ।সোমবার ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গেই উচ্ছ্বাস, আনন্দ আর হৈ হুল্লোড়ে ভাসে পুরো আইডিয়াল প্রাঙ্গণ।ভালো ফলাফলে আনন্দের বন্যায় মেতে উঠে আইডিয়ালের শিক্ষার্থীরা। দল বেঁধে উল্লাস আর ‘আইডিয়াল, আইডিয়াল’ ধ্বনিতে মুখরিত হয়ে উঠে ক্যাম্পাস। দীর্ঘ সাধনা-পরিশ্রমের পর কাঙ্ক্ষিত ফল পেয়ে আনন্দ উদযাপনে ব্যস্ত হয়ে পড়ে শিক্ষর্থীরা।

জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৫ হাজার ৫৯৪ শিক্ষার্থী

বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছেন রায়হান। নোটিশ বোর্ডে টাঙানো রেজাল্ট শিট থেকে সে ফলাফল জানতে পারে। কাঙ্ক্ষিত ফল পেয়ে নিজের অনুভূতি জানিয়ে রায়হান বলেন, আমার পরিশ্রম, বাবা-মায়ের সার্বক্ষণিক তদারকি আর শিক্ষকদের প্রচেষ্টায় কাঙ্ক্ষিত ফল পেয়েছি।একইভাবে নিজেদের অনুভূতির কথা জানিয়ে উল্লাসে মাতে স্নেহা আহমেদ, আকাশ মাহমুদসহ ভালো ফলাফল পাওয়া আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

পটিয়া স্কুলে নির্বাচনে নজরুল ইসলামের মনোনয়ন দাখিল

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহান আরা বেগম বলেন, এ প্রতিষ্ঠান থেকে ৯৯.৪ শতাংশ পাস করেছে। জিপিএ ৫ পেয়েছে ১ হাজার ২৪৮ জন। আমার এখানে সব মিলিয়ে মোট পরীক্ষার্থী ছিল ১ হাজার ৯০৫ জন। এরমধ্যে পাস করেছে ১৮৯৪ জন।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares