| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

টাঙ্গাইলে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ | মে ০৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে ৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার পাথার চৌরাস্তা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোসলেম উদ্দিন ভুইয়া (৫৫) বাহ্মনবাড়ীয়া জেলার কসবা উপজেলার ধজনগর দক্ষিন পাড়া এলাকার মৃত আব্দুল মজিদ ভুইয়ার ছেলে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাথার চৌরাস্তা বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিনব কায়দায় নীল রংয়ের ট্রাভেল ব্যাগের ভিতর থেকে কস্টেপ দিয়ে মোড়ানো ৮ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী মোসলেম উদ্দিন ভুইয়াকে গ্রেফতার করা হয়।

নির্বাচকের দায়িত্ব ছাড়ছেন ইমজামাম

গ্রেফতারকৃত মোসলেম গাজীপুরের টঙ্গীতে বাসা ভাড়া করে অভিনব কৌশল অবলম্বন করে ময়মনসিংহ, গাজীপুর, টাঙ্গাইল জেলার সীমান্তবর্তী এলাকায় বাহ্মনবাড়ীয়া থেকে গাঁজা এনে বিক্রি করতেছিল।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত মোসলেম উদ্দিন ভুইয়া দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সাত দিনের রিমা- চেয়ে আবেদন করা হবে বলেও জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares