| |

টস হেরে ব্যাটিংয়ে উইন্ডিজ

প্রকাশিতঃ 5:43 pm | May 05, 2019

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ আসরের আর মাত্র ২৫ দিন বাকি। এর আগে প্রস্তুতির মঞ্চ হিসেবে শুরু হলো ত্রিদেশীয় সিরিজ। আয়ারল্যান্ড ও উইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ালো তিন জাতির এই টুর্নামেন্ট। রোববার প্রথম ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। স্বাগতিকদের আমন্ত্রণে টস হেরে ব্যাট করছে উইন্ডিজ।২০১৪ সালের আগস্টে বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ জেতার পর আর কোনো ওয়ানডে সিরিজ বা টুর্নামেন্ট জিততে পারেনি ক্যারিবীয়রা। এ টুর্নামেন্টে সে বৃত্ত থেকে বেরিয়ে আসার দৃঢ় প্রত্যয় তাদের।অন্যদিকে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে ইংল্যান্ডের বিপক্ষে ১টি ওয়ানডে ম্যাচ খেলে আয়ারল্যান্ড। সে ম্যাচে জিততে ব্যর্থ হলেও ইংলিশদের নাকানি চুবানি খাইয়ে ছেড়েছে আইরিশরা।

চিতলমারীতে বিদ্যালয় ভবন বাঁচাতে মানববন্ধন

আজকের ম্যাচে বিশ্বকাপের গন্ধ মিশে থাকছে। দুর্বল ইন্ডিজকে পেয়ে আইরিশরা নিশ্চয় ৪ বছর আগের বিশ্বকাপ কীর্তির পুনরাবৃত্তি করতে চাইবে! অপরদিকে উইন্ডিজ চাইবে যেভাবেই হোক জিততে। কারণ পচাঁ শামুকে পা কাটতে চাইবে না তারা।শেষ খবর পাওয়া পর্যন্ত উইন্ডিজ ১১ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৩৮ রান করতে সমর্থ হয়েছে। ক্যামবেল ১৭ ও হোপ ২৪ রানে অপরাজিত আছেন।

উইন্ডিজ একাদশ: 
জন ক্যাম্পবেল, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রস্টোন চেজ, জোনাথন কার্টার, সুনিল অ্যামব্রিস, জেসন হোল্ডার, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল এবং শ্যানন গ্যাব্রিয়েল।

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখবেন যেভাবে

আয়ারল্যান্ড একাদশ: 
উইলিয়াম পোর্টারফিল্ড, পল স্টার্লিং, অ্যান্ডি ব্যালবার্নি, লরকান টাকার, কেভিন ও’ব্রায়েন, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, মার্কা এডায়ার, জশুয়া লিটন, টিম মুরতাঘ এবং ব্যারি ম্যাকার্থি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares