| |

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন মুনতাসীর মামুন

প্রকাশিতঃ 4:59 pm | May 05, 2019

নিউজ ডেস্ক: নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় লিখিত আবেদন করেছেন ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন। সেখানে আন্তর্জাতিক জঙ্গি সমর্থিত ওয়েবসাইট লোনউলফে তাকে হত্যার হুমকি সংক্রান্ত একটি লেখা প্রকাশ করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।মুনতাসীর মামুনের আবেদনের প্রেক্ষিতে তার অভিযোগটি রবিবার দুপুরে রাজধানীর ধানমন্ডি থানা পুলিশ সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে গ্রহণ করেছে।

শার্শার আমড়াখালী খাল থেকে যুবকের লাশ উদ্ধার

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, জিডি আমলে নিয়ে হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনার পরিপ্রেক্ষিতে মুনতাসীর মামুনের নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।এর আগে, গতকাল শনিবার একই কারণ উল্লেখ করে ধানমন্ডি থানায় জিডি করেন মানবাধিকারকর্মী সুলতানা কামাল।

ফণীর প্রভাবে বেনাপোলে কমেছে আমদানি-রফতানি

সম্প্রতি মানবাধিকারকর্মী সুলতানা কামাল ও ইতিহাসবিদ মুনতাসীর মামুনসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে ইসলামের স্বার্থে হত্যা ও শেষ করে দেয়ার হুমকি দিয়েছে একটি জঙ্গি সংগঠন। আন্তর্জাতিক জঙ্গি সমর্থিত অনলাইন পত্রিকা লোনউলফে এ তথ্য প্রকাশ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares