| |

কিশোরগঞ্জে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ 2:02 pm | May 05, 2019

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে র‌্যাব ১৪ কর্তৃক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এএসপি সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার মাহবুব-উল-আলম জানান,

গত ৩ মে ২০১৯ তারিখ অনুমান ১৪.০০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন চৌদ্দশত এলাকা হতে মাদক ব্যবসায়ী ১। দুলাল (৩২), পিতা মৃত কাইয়ুম, সাং- পাট ধানয়াপাড়া, থানা ও জেলা- কিশোরগঞ্জ, ২। মোঃ মাজহারুল ইসলাম জুমন (৩০), পিতা মোঃ আয়ুব আলী সাং-পশ্চিম তাঁরাপাশা, থানা ও জেলা- কিশোরগঞ্জ, ৩। শাহানা আক্তার (২৮), স্বামী মোঃ সুমন, সাং- দাসেরগাঁও, থানা- কটিয়াদি, জেলা- কিশোরগঞ্জ, ৪। মোছাঃ মদিনা বেগম (৩৫), স্বামী মোঃ হানিফ, সাং আছমিতা, থানা- কটিয়াদি, জেলা- কিশোরগঞ্জদের’কে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ২৯৫০ (দুই হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ৮৫৫০/- (আট হাজার পাঁচশত পঞ্চাশ) টাকা এবং ০৮ (আট) টি মোবাইল সেট’সহ গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

ময়মনসিংহে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares