| |

শুভ জন্মদিন আয়েশা মুক্তি

প্রকাশিতঃ 12:09 pm | May 05, 2019

বিনোদন প্রতিবেদক: শোবিজের পরিচিত মুখ আয়েশা সালমা মুক্তি। সালাউদ্দিন লাভলুর জনপ্রিয় নাটক ‘রঙের মানুষ’- এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ‘তুমি আছো হূদয়ে’ ছবিতে অভিনয় পর শাকিব খানের বিপরীতে ‘জোর করে ভালোবাসা হয় না’ ছবিতেও অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। বর্তমানে একাধিক ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

আজ ময়মনসিংহ সিটির ভোট

আলাপকালে মুক্তি জানান, আজ তার জন্মদিন। জন্মদিন উপলক্ষে কোনো শুটিং রাখেননি। পরিবার, বন্ধু-বান্ধবদের সঙ্গেই কাটবে তার এবারের জন্মদিন। মুক্তি বলেন, ‘জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। শুধুমাত্র পরিবারের সবাইকে নিয়ে, বন্ধু বান্ধবদের সঙ্গে নিয়ে বাসাতেই বিশেষভাবে সময় কাটাব। আর সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন সুস্থ রাখেন।’

পাউবোর উদাসীনতায় অবশেষে যমুনা গর্ভেই গেল স্কুলটি

সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ‘ছায়া বিবি’ ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন মুক্তি। রাকেশ বসু পরিচালিত ‘শেষ ভালো যার’ নাটকে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ আনজাম মাসুদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন আয়েশা সালমা মুক্তি। আশরাফ শিশিরের ‘আমরা একটি সিনেমা বানাবো’ ছবিতেও অভিনয় করেছেন আয়েশা মুক্তি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares