| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

মানুষ অনাহারে যেন না থাকে, ত্রাণ নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকায় যাওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রকাশিতঃ ১১:২৯ পূর্বাহ্ণ | মে ০৫, ২০১৯

নিউজ ডেস্ক: ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ সহযোগিতা নিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগ নেতাদের নির্দেশ দিয়েছেন লন্ডনে অবস্থানরত দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।গতকাল শনিবার (৪ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে ফোন করে এ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।  এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ কেন্দ্রীয় নেতারা। আ ফ ম বাহাউদ্দিন নাছিম সাংবা‌দিক‌দের বিষয়টি নিশ্চিত করেছেন। ফোনে প্রধানমন্ত্রী ফণীর আঘাতে উপকূলীয় এলাকার ক্ষয়ক্ষতি সম্পর্কে খোঁজ-খবর নেন।

চাঁপাইনবাবগঞ্জে বহু কাংখিত বৃষ্টি কৃষকের মূখে হাসি

প্রধানমন্ত্রী বলেন, দুর্গত এলাকায় কেউ যেন অনাহারে না থাকে। যেসব এলাকায় ক্ষয়ক্ষতি হয়েছে প্রয়োজনে সেনাবাহিনী, বিমানবাহিনীসহ সরকারি বিভাগীয় সংস্থাকে কাজে লাগিয়ে উদ্ধার তৎপরতা চালাতে হবে।

এসময় তিনি সরকারের পাশাপাশি দলীয়ভাবে নেতাকর্মীদের দ্রুততম সময়ের মধ্যে ত্রাণ নিয়ে দুর্গত এলাকায় যাওয়ার নির্দেশনা দেন।
তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে হবে। যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares