| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

৭০ বছরের বৃদ্ধা মাকে রক্তাক্ত, পাষণ্ড পুত্র আটক

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ণ | মে ০৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নিজের নামে সম্পত্তির না লিখে দেয়ার কারনে ৭০ বছরের বৃদ্ধা মাকে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে জহুর আলী (৪৫) নামের পাষণ্ড এক সন্তানের বিরুদ্ধে। এঘটনায় হতভাগা এই বৃদ্ধা মায়ের অভিযোগের প্রেক্ষিতে পাষণ্ড পূত্র জহুর আলীকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার এসআই প্রদীপ কুমার মজুমদার জানান ঐ ঘটনায় বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কেএম নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ শহরের সিন্দুরখান এলাকা থেকে গ্রেফতার করে পাষণ্ড সন্তান জহুর আলীকে । তিনি জানান জহুর আলীর বিরুদ্ধে তার বৃদ্ধা মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন ( মামলা নং-৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলগাঁও গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মাকে দিনের পর দিন মারধর করে আসছেন ছেলে জহুর আলী ।

সর্বশেষ বৃহস্পতিবার (২ মে) সকালের দিকে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলে বাধ্য হয়ে ছুকেরা বেগম নামের ঐ বৃদ্ধা কাঁদতে কাঁদতে থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেন l এরই প্রেক্ষিতে পুলিশ রাতেই পাষন্ড পুত্রকে গ্রেফতার করে।

বকশীগঞ্জে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আহত ছুকেরা খাতুন জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে এক মেয়ে মারা গেছে। তার পাওয়া ১৫ শতাংশ জমি রয়েছে। এই জমি বড় ছেলে জহুর আলীকে (৪৫) দিয়ে দেয়ার জন্য বহুদিন ধরে চাপ দিচ্ছে। জমি না দেয়ায় বহুবার আমাকে মেরেছে।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে আবার ওই জমি তার নামে দিয়ে দেয়ার জন্য চাপ দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করায় সে একটি কাটা বাঁশ দিয়ে আমাকে মারে।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, গুল গাঁও গ্রামের আজগর আলীর স্ত্রী ৭০ বছরের বৃদ্ধা ছুকেরা খাতুন থানা অভিযোগ নিয়ে আসেন। তার হাতে মাথায় ও বুকে মারাত্মক আহতের চিহ্ন রয়েছে। দ্রুত চিকিৎসার জন্য তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এদিকে গতকাল রাতেই এঘটনার ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পরলে সর্বত্রই পাষন্ড সন্তানকে আইনের আওতায় নিয়ে আশার দাবি উঠে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares