| |

ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন আবার পেছাল

প্রকাশিতঃ 5:14 pm | May 02, 2019

ডেস্ক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের উপস্থাপক এবং সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নূরুল ইসলাম ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবার পিছিয়ে ১৮ জুন ধার্য করেছে আদালত। বৃহস্পতিবার (২ মে ) ঢাকা মহানগর আদালতের বিচারক দেবব্রত বিশ্বাস এ দিন ধার্য করেন।

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখবেন যেভাবে

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আবু ইউসুফ বলেন, বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা দিতে না পারায় আদালত প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ধার্য করেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৮ আগস্ট রাতে পূর্ব রাজাবাজারের বাসায় নুরুল ইসলাম ফারুকীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। মাওলানা ফারুকীর পরিবারের সদস্যরা ঘটনাটি ডাকাতি বলে সন্দেহ করলেও তার অনুসারীরা ঘটনাটিকে পূর্বপরিকল্পিত বলে দাবি করেন। মিলাদ, কেরাত ও মাজারের বিরোধিতাকারীরাই এ ঘটনা ঘটিয়েছে বলে তাদের দাবি। ওই ঘটনায় ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর জামায়াত নেতা তারেক মনোয়ারসহ ছয়জনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে একটি হত্যা মামলা হয়।

মেসির ফ্রি কিক রহস্য অজানা কোচের

মামলার অপর ৫ আসামি হলেন-নরসিংদী জেলা জামায়াতের সাবেক আমির কামাল উদ্দিন জাফরী, দিগন্ত ও পিস টিভির উপস্থাপক কাজী ইব্রাহীম, এটিএন বাংলার ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক আরকানুল্লাহ হারুনী, আর টিভি ও রেডিও টুডের ইসলামী উপস্থাপক খালেদ সাইফুল্লাহ বখশী এবং বাংলাভিশনের কোরআনের আলো অনুষ্ঠানের উপস্থাপক মুখতার আহমদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares