| |

মেসির ফ্রি কিক রহস্য অজানা কোচের

প্রকাশিতঃ 4:35 pm | May 02, 2019

অনলাইন ডেস্ক :লিভারপুলের বিপক্ষে ফ্রি কিক থেকে দুর্দান্ত এক গোল করেছেন লিওনেল মেসি। ম্যাচে তার জোড়া গোল এবং সুয়ারেজের গোলে ৩-০ গোলে লিভারপুলকে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে হারিয়েছে বার্সা। কিন্তু ম্যাচে মেসির ওই ফ্রি কিক নিয়েই যত কথা।বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভার্দেও অবাক হন। লিভারপুলের বিপক্ষেও অবাক হয়েছেন তিনি। তিনি জানেন না, কিভাবে মেসি সবসময়ই এমন দুর্দান্ত ফ্রি কিক নেন। বার্সার ৩১ বছর বয়সী তারকা ফ্রি কিক থেকে ওই গোল করে বার্সার হয়ে ছয়শ’ গোলের মাইলফলক স্পর্শ করেছেন।

বিশ্বকাপের আগে র‌্যাংকিংয়ে অবনতি কিউইদের

লিভারপুল গোলরক্ষক অ্যালিসন দুর্দান্তভাবে ঝাপিয়ে পড়লেও নাগাল পাননি মেসির মাপা ফ্রি কিকের। এ নিয়ে মেসির কোচ বলেন, ‘মাঠে তাকে দুর্দান্ত ফ্রি কিকটা নিতে দেখলাম। সত্য বলতে লিও সবসময়ই বিস্ময়কর। আমরা কেউ জানি না, সে কি করতে চায়। এমনকি আমিও জানি না, কিভাবে সে এতো ভালো ফ্রি কিক নেয়। কিন্তু সে একের পর এক অবাক করা ফ্রি কিকে গোল করেই চলেছে।’মেসিকে দলের যখনই বেশি দরকার পড়ে তিনি এমন কিছু করে দেখান বলে জানান বার্সা কোচ, ‘সত্য বলতে, সে কিভাবে এতো ভালো শট নেয় এটা আমি জানতেও চায় না। কিন্তু যখনই তাকে আমাদের খুবই দরকার পড়ে সে এমন কিছু করে। এ ম্যাচে লিভারপুলের কতৃত্ব থামাতে আমাদের ওই পরিস্থিতিতে একটা গোল দরকার ছিল।’


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares